Iklan

header ads

মোবাইল অ্যাপ দিয়ে গুগল এডমোব ব্যবহার করে কিভাবে টাকা আয় করা যায়?

 গুগলএডমোব হচ্ছে গুগলের একটি প্রতিষ্ঠান।  গুগল এডসেন্সের মতই এই সেবা ব্যবহার করে অনলাইন থেকে টাকা আয় করা যায়। গুগল এডসেন্স যেমন ওয়েবসাইটে আর ইউটোবে ব্যবহার করতে হয় তেমনী এডমোব ব্যবহার করার মাধ্যম হচ্ছে প্লেস্টোর। আর আমরা জানি, প্লেস্টোরে শুধুমাত্র অ্যাপ পাবলিশ করা হয়। অর্থাৎ শুধুমাত্র মোবাইল অ্যাপে এডমোব ব্যবহার করা যাবে।

গুগল থেকে টাকা আয়

তবে আশার কথা হচ্ছে, এডমোব পেতে হলে এডসেন্সের মত দীর্ঘ কোন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয় না। যেহেতু গুগল এখনো চাচ্ছে মোবাইল প্লাটফরমে আরও ব্যবহারকারীকে তাদের সার্ভিস সম্পর্কে আকৃষ্ট করা তাই মোবাইল অ্যাপ দিয়ে খুব দ্রুতই এডমোব পাওয়া যায়। আমরা জানি ইউটোবে এডসেন্স পেতে হলে ১ বছরের মধ্যে ১ হাজার সাবসক্রাইব এবং ৪৪ হাজারও ঘন্ট ওয়াচ টাইম থাকতে হয়। আবার ওয়েবসাইটে এডসেন্স পেতে হলে ওয়েবসাইটও ওয়েল ডেকুরেট এবং হিউজ ভিজিটর থাকতে হয়। কিন্তু এডমোব পাওয়ার জন্য এখনো তারা কঠিন কোন শর্ত দেয় নি। হয়ই অচিরেই তারা তাদের টার্গেট পূর্ণ হওয়ার পর কোন শর্ত নিয়ে আসবে। তাই সময় থাকতে এখনই সিদ্ধান্ত নিন।

কুলাউড়া উপজেলার রবিরবাজারে আইটিহল এই সংক্রান্ত সকল সেবা পাবেন। মোবাইল অ্যাপ তৈরি করা , অ্যাপ পাবলিশ করা, এডমোব তৈরি করা সহ সকল তথ্য ও সেবার জন্য যোগাযোগ করুন।

আইটিহল
০১৭১৮-০২৩৭৫৯