Iklan

header ads

Best Platform for Web design and development Service - ওয়েব ডিজাইন ও ডেভেলাপমেন্ট সার্ভিস পেতে সেরা প্লাটফরম নির্বাচন করুন

আসসালামু আলাইকুম, আপনার প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট তৈরি করতে চান? ভালো ডেভেলপার খুঁজছেন? কোথাও থেকে ওয়েবসাইট তৈরি করার আগে অবশ্যই ভাল একটি পরিকল্পনা ও পরামর্শ করে নিবেন। তা না হলে যে ওয়েবসাইট আপনার প্রতিষ্ঠানের প্রচার ও প্রসার করার কথা তা আপনার মাথা ব্যাথার কারণ হিসাবে পরিণত হতে পারে।

web design and development 2024

ওয়েবসাইট তৈরি করার সব থেকে সহজ মাধ্যম হচ্ছে ওয়ার্ডপ্রেস প্লাটফর্ম। একথা ঠিক যে, বিশ্বের অনেক বড় বড় কোম্পানিও ওয়ার্ডপ্রেস প্লাটফর্ম ব্যবহার করছে। তবে তাদের রয়েছে নিজস্ব দক্ষ ডেভেলপার। সাধারণ কোন প্রতিষ্ঠান এই প্লাটফর্মে ওয়েবসাইট তৈরি করলে এবং ভাল মানের হোস্টিং ব্যবহার না করলে কিছুদিনের মধ্যে সাইট স্লো হতে পারে। প্রতিনিয়ত থীম প্লাগইন আপডেট করতে হয়। স্প্যামারদের সহজ টার্গেট হচ্ছে ওয়ার্ডপ্রেসের তৈরি ওয়েবসাইট। তবে ডেভেলপার টিমের ১০০% নিশ্চিততা পেলে এই প্লাটফর্মে ওয়াবসাইট তৈরি করবেন। আবার ভবিষ্যতে যদি বড় ধরনের কোন ফিচার এড করার পরিকল্পনা থাকে তখন ওয়ার্ডপ্রেসে সেটা কতটা স্ট্যান্ডার্ড হবে সেটাও দেখতে হবে। তাই আপনি কোন ধরনের ওয়েবসাইট তৈরি করবেন এবং এটা নিয়ে আপনার ভবিষ্যত পরিকল্পনা কি তা ডেভেলাপরের সাখে শেয়ার করে তবেই সেই প্লাটফরম চোজ করবেন।

ফ্রিল্যান্স মার্কেটপ্লেস, ফুড ডেলিভারি ওয়েবসাইট, মাল্টিভেন্ডর ইকমার্স ওয়েবসাইট, স্কুল কলেজ ম্যানেজমেন্ট সফটওয়্যার, বিজনেস ম্যানেজমেন্ট ওয়েব অ্যাপ্লিকেশন ইত্যাদি ধরনের ওয়েবসাইট ওয়ার্ডপ্রেসে তৈরির চিন্তা না করাই উত্তম। লারাভেল, কর্ডিগনেটর ফ্রেমওয়ার্কের পিএইচপি ল্যাঙ্গুয়েজের ওয়েবসাইট বা জাভা, পাইথন ইত্যাদি প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজে তৈরি ওয়েবসাইট সিকিউরিটি এ ফিচার স্ট্যান্ডার্ড হয়ে থাকে। ইচ্ছে মত নতুন ফিচার আপডেট করতে পারবেন। ভবিষ্যতে যদি অনলাইন এক্সাম , পেমেন্ট সিসটেম তৈরির পরিকল্পনা থাকে তবেও ওয়ার্ডপ্রেস পরিহার করা উচিত হবে না। বিশাল কোন ডাটাবেইস প্রসেস হবে এমন কাজের জন্য ওয়ার্ডপ্রেসের চেয়ে লারাভেল বা জাভা এরকম মাধ্যমে তৈরি করা যেতে পারে। 
web design and development 2024


যদি পার্সোনাল কোন ওয়েবসাইট তৈরি করার ইচ্ছা থাকে তবে সেটা ওয়ার্ডপ্রেসে করা যেতে পারে। মনে রাখবেন, ওয়ার্ডপ্রেসে কিছু টুলস দিয়ে বাল্ক কমেন্ট সেন্ড করা যায়, স্পামারদের প্রতিরোধ করার মতো দক্ষতা থাকা উচিত সাইট ম্যান্টেইনারের। নরমাল হোস্টিং হলে ভিজিটর একটু বাড়লেই ইরর আসবে , সাইট লোড হবে না, স্লো হবে - এগুলো না হওয়ার নিশ্চয়তা পেলে বা আপনার ডেভেলাপারের সার্বক্ষণিক মনিটরিং করার নিশ্চয়তা পেলে ওয়ার্ডপ্রেসে তৈরি করবেন। 

এছাড়াও যেকোন মাধ্যমেই তৈরি করেন না কেন, কিছু বাগ আসতে পারে। নিয়মিত আপডেট করতে হবে। আপডেট কোডিং ও সাইট সিকিউর করে লগিন সিসটেম তৈরি করতে হবে। 

◉ আমরা সরকারী ওয়েবসাইটের ডিজাইন অনুযায়ী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠান সমূহ (স্কুল, কলেজ, মাদ্রাসা, স্কুল ও কলেজ) ওয়েবসাইট ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট সার্ভিস দিচ্ছি। 
-- আপনার বাজেট অনুযায়ী আমরা ওয়েবসাইট তৈরি করে দিতে পারব। মনে রাখবেন, একটি ওয়েবসাইট ৫ হাজার টাকা দিয়েও তৈরি করা যায় আবার ৫ লক্ষ টাকা দিয়েও তৈরি করা হয় অনেক ওয়েবসাইট। ওয়েবসাইটে সেকল ফিচার থাকবে তার উপর এবং সাইটটি কোন প্লাটফরমে তৈরি করা হচ্ছে তার উপর ফি বা চার্য নির্ধারণ হয়। আমরা EMIS এর IMS মডিউলের রিপোর্ট অনুযায়ী BTCL এর edu.bd ডোমেইন (ওয়েবসাইটের নাম) দিয়ে সম্পূর্ণ  ডায়নামিক ওয়েবসাইট তৈরি করে থাকি। 
◉  ডোমেইন + হাই-স্পিড ওয়েব হোস্টিং সহ যেকোন ধরনের ওয়েবসাইট তৈরি করে দিচ্ছি।
◉  ওয়েবসাইট সহজে পরিচালনার জন্য ট্রেনিং ও ভিডিও টিউটোরিয়াল দেওয়া হয়।

 আমাদের ওয়েবসাইটের Quality জানেন কি? 👇
Custom design and theme, secure programming language, Dynamic website, Website Loading Speed, Content, Mobile-friendly, SEO Friendly ইত্যাদি বিষয় খুব ই গুরুত্বপূর্ণ। আমরা শুধু একটি ওয়েবসাইট তৈরি করেই দেই না, সাথে সাথে নিশ্চিত করি সেবা মান ও ওয়েবসাইট পরবর্তী সময়েও ব্যবহার উপযোগী করে গড়ে তুলি।

আমাদের ওয়েবসাইট সার্ভিস সমূহঃ
▪ ই কমার্স শপিং ওয়েবসাইট
▪ শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইট
▪ ই-কমার্স ওয়েবসাইট
▪ কোম্পানী ওয়েবসাইট
▪ ব্লগ ওয়েবসাইট
▪কোচিং সেন্টার ওয়েবসাইট
▪ নিউজপেপার ওয়েবসাইট
▪ ট্যুর/ভিসা ফার্ম/রিসোর্ট ওয়েবসাইট
▪ হোটেল ও পর্যটন ওয়েবসাইট
▪ ফার্নিচার কোম্পানি ওয়েবসাইট
▪ রিয়েল এস্টেট কোম্পানী ওয়েবসাইট
▪ইঞ্জিনিয়ারিং ওয়েবসাইট
▪কনস্ট্রাকশন কোম্পানি ওয়েবসাইট
▪হাসপাতাল ওয়েবসাইট
▪ফাইন্যান্স কোম্পানিজ ওয়েবসাইট
▪ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি ওয়েবসাইট
▪ ইভেন্ট ম্যানেজমেন্ট ওয়েবসাইট
▪বায়িং হাউজ ওয়েবসাইট

আমাদের অন্যান্য সার্ভিস সমূহঃ
১। যেকোন ধরনের কাস্টম মোবাইল অ্যাপ।
২। ওয়েবসাইটকে মোবাইল অ্যাপে কনভার্ট করা।
৩। ফ্যায়ারবেস নোটিফিকেশনসহ মোবাইল অ্যাপ।
৪। গুগল এডসেন্সসহ অনলাইনে আয় ওয়েবসাইট।
৫। গুগল এডমোবসহ মোবাইল অ্যাপ।
৬। অল্প টাকায় ব্লগারে পেইড থীম দিয়ে ইকমার্স ওয়েবসাইট।
৭। অল্প টাকায় ব্লগারে পেইড থীম দিয়ে ইকমার্স ওয়েবসাইট।
৮। ফুড ডেলিভারি মাল্টি ভেন্ডর অ্যাপ।
৯।  বাইসেল করার ক্লাসিফাইড অ্যাপ ও ওয়েবসাইট।
১০।  ফেসবুক পেইড বুষ্টিং (রিয়েল ডলার দিয়ে)। 
১১। সোশিয়্যাল মিডিয়া মোবাইল অ্যাপ।
১২। মোবাইল গেইমিং অ্যাপ।

- - - আপনার ওয়েবসাইটের বাজেট আলোচনা, ডেমো দেখতে অথবা যেকোন জিজ্ঞাসার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনার কাজের একটি প্রাথমিক নমুনা / ডেমো তৈরি করে দেখাবো, ডেমো দেখে এডভান্স করবেন। কাজ শুরু না করে আমরা কোন এডভান্স নেই না। আমাদের তৈরি ওয়েবসাইটগুলো সম্পূর্ণ ডায়নামিক, তাই ওয়েবসাইট ও ব্যবসা পরিচালনা করাটা হবে খুবই সহজ। আপনার কাংখিত, ওয়েবসাইট তৈরির দায়িত্ব আমাদেরকে দিতে এখানে মেসেজ করুন। 

FB page : https://facebook.com/ithall.com.bd
Telegram / Whatsapp / IMO / Mobile: 
8801929766847, 8801718023759
Email: ithallservice@gmail.com
Website: https://ithall.comx.sbs
Website Link (1): https://www.kulauranews.com
Website Link (2) : https://upclerks.com
Website Link (3) : https://metaflippa.com
Website Link (4) : https://gigy.store
Website Link (5) : https://shortcutearn.com/
Website Link (6) : https://metaclassi.com/
Website Link (7) : https://qranker.com/
Website Link (8) : https://bikroy.comx.sbs/
Website Link (9) : http://shop.kulauranews.com/
Website Link (10) : http://banibahok.com