Iklan

header ads

School Management website - স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট - স্মার্ট শিক্ষার একটি নতুন দিগন্ত!

আধুনিক যুগে শিক্ষা এবং প্রযুক্তির সংস্পর্শে স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট নতুন এক দিগন্তে মুখরী হচ্ছে। শিক্ষার্থীদের উন্নত মানের শিক্ষা দানের জন্য এবং শিক্ষক-শিক্ষিকাদের ও ছাত্রছাত্রীদের কাজে লাগানোর জন্য একটি সুসংগঠিত ব্যবস্থা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই প্রকল্প বাস্তবায়নে, আমরা গর্বিতভাবে উপস্থাপন করছি আমাদের প্রিভিউস কাজের কিছু নমুনা।

স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট

আমাদের তৈরি সফটওয়্যার প্রতিটি স্কুলের প্রশাসনিক কাজে এক নতুন দিক প্রদান করবে। আমাদের ওয়েবসাইটগুলি সহজ এবং কাস্টমাইজযোগ্য করে তৈরি করা, যা শিক্ষা প্রতিষ্ঠানগুলির প্রয়োজনীয়তা এবং আবেশকতা সহজে পূরণ করবে। এই সিস্টেমটির মাধ্যমে, শিক্ষার্থীদের সম্পর্কে বিস্তারিত তথ্য সংরক্ষণ ও অ্যাক্সেস সহজ হয়ে থাকে। শিক্ষক-শিক্ষিকারা সহজেই শিক্ষার্থীদের অগ্রগতি মূল্যায়ন এবং উন্নতির পর্যায়ে অবগত হতে পারে। 

যেকোন প্রন্থ থেকে অভিবাবকেরা ছাত্রছাত্রীদের বকেয়া চেক করতে সক্ষম ও ফি প্রদান করতে পারবেন। তাছাড়া তাদের সন্তানদের শিক্ষার মান উন্নয়ন ও ফলাফল সহজে চেক করতে পারবেন। ছাত্রছাত্রীরা স্টুডেন্ট কর্ণারে তাদের সৃজনশীল লেখা ও ক্লাস নোট পাবলিশ করতে পারবেন। এতে সহজে সহল স্টুডেন্ট একটি প্লাটফরমে যুক্ত হয়ে তাদের অবসর সময়কে আরও বেশী কাজে লাগাতে পারবেন। যেখানে ছাত্র ছাত্রীরা মোবাইল গেম ও সোশিয়্যাল মিডিয়ায় আসক্ত হচ্ছে সেখানে তাদের ক্রিয়েটিব কাজে ব্যস্ত রেখে পড়াশোনায় আরও আগ্রহী করে তুলা সম্ভব।

আমাদের প্রস্তাবিত ওয়েবসাইটগুলির একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল পরবর্তী সংযোজনের সুবিধা। শিক্ষার্থীদের প্রস্তুতি ও অনুপস্থিতির তথ্য সহজেই অ্যাক্সেস করা। অনলাইনে এম সি কিউ কুয়েকশন বা পরীক্ষার আয়োজন করা, অনলাইনে লাইভ ক্লাসের ব্যবস্থা করা। আপনার বাজেট অনুযায়ী এই মুহুর্তে একটি ওয়েবসাইট তৈরি করে নিতে পারেন এবং পরবর্তীতে ইচ্ছামত আপডেট করার সু্বিধা দেয়া হবে।

স্কুলের কম্পিউটার শিক্ষক সহজে ব্যবহার করার জন্য ভিডিও টিউটরিয়ালসহ দেয়া হবে। এতে ওয়েবসাইট ব্যবহার সহজ হবে এবং সব সময় আপডেট রাখা সহজ হবে।

যদি আপনি একটি উন্নত এবং কাস্টমাইজযোগ্য স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট অনুসন্ধান করে থাকেন, তাহলে আমাদের প্রিভিউস কাজের নিচের ডেমো সারিজে একটু নজর দিন। আমরা আপনার শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক এবং উচ্চতর প্রশাসনিক প্রয়োজনীয়তা মেটাতে সাহায্য করার জন্য একটি মান সম্মত ওয়েব পোর্টাল তৈরি করতে সক্ষম।

স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট

স্কুল ব্যবস্থাপনা ওয়েবসাইট এখন আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে শিক্ষার ভবিষ্যতের স্বপ্ন সহায়ক করার জন্য। আমরা আপনার সাথে এই উন্নয়ন যাত্রায় সাথে থাকতে প্রস্তুত।

ডেমো লিষ্ট - আপনাকে স্বাগতম! আমাদের প্রিভিউস ওয়ার্ক সারিজে আপনাকে স্বাগতম! নিচের ডেমো লিষ্ট থেকে একটি ডিজাইন পছন্দ করতে পারেন। নতুবা সম্পূর্ণ নতুন ডিজাইনে আমরা কাজ করে দেব।

https://gigy.store/scdemo/1/





এখানে শুধুমাত্র স্ট্যাটিসটিক পেইজ দেয়া হয়েছে। রিয়েল প্রজেক্টে এডমিন প্যানেলনহ ওয়েবসাইট ফুল ডায়নামিক কন্ট্রোলপ্যানেল দেয়া হবে। আপনার বাজেট অনুযায়ী ৫ হাজার টাকা থেকে ৫ লক্ষ্য টাকার প্যাকেজ রয়েছে। আমাদের সাথে যোগাযোগ করে আপনার বাজেট অনুযায়ী আমরা ওয়েবসাইট তৈরি করে দিতে পারব।

ধন্যবাদ,
নাম - ওবায়দুল হক 
https://facebook.com/obaydul.shipon
ওয়েব ডেভেলপার
আইটিহল, এসএম মার্কেট, রবিরবাজার।
ইমেল ঠিকানা: ithallservice@gmail.com
ফোন নম্বর: 8801718023759 / 8801929766847